সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
থার্ষ্ট ফর নলেজের উপদেষ্টা মহিবুর ইসলামাকে সংবর্ধনা

থার্ষ্ট ফর নলেজের উপদেষ্টা মহিবুর ইসলামাকে সংবর্ধনা

মৌলভীবাজার প্রতিনিধি
থার্ষ্ট ফর নলেজ এর উপদেষ্টা লন্ডন প্রবাসী ও বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মহিবুর ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি দেশে আসলে সংগঠনের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
বৃহস্পতিবার দুপুরে উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা প্রাঙ্গনে থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজারের উদ্যোগে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। সংগঠনের সভাপতি বকশী মিসবাহ উর রহমান এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি মুহিবুর ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ বশির আহমদ, সহ সাধারণ সম্পাদক শামীম আহমদ, সহ সাধারণ সম্পাদক আবুবকর তালুকদার, প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম , মাদ্রাসার শিক্ষক মাও মো. আব্দুর রকিব প্রমুখ।
উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসী তাজুল ইসলাম , উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি বকসী কাওছার রশীদ, সাবেক মেম্বার মোঃ সুন্দর মিয়া, মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ হাবিবুর রহমান ও অন্যান্য শিক্ষকমন্ডলী। অনুষ্ঠান শেষে সংবর্ধিত ব্যক্তি থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজার এর উপদেষ্টা লন্ডন প্রবাসী ও বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মহিবুর ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet